ঢাকা, ১৮ অক্টোবর, ২০২৪ | কার্তিক ৩ ১৪৩১
ঢাকা, ১৮ অক্টোবর, ২০২৪       
Shruhid Tea

ফরিদপুরে শিক্ষার্থী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

ফরিদপুর প্রতিনিধি বঙ্গবাণী

প্রকাশিত: ১৮:১৬, ১ অক্টোবর ২০২৪

ফরিদপুরে শিক্ষার্থী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

ছবি- বঙ্গবাণী

ফরিদপুরে শিক্ষার্থী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজের ব্যবস্থানা বিভাগের  ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রুমা সুলতানাকে পাশবিক নির্যাতন করে হত্যার প্রতিবাদ ও হত্যাকারীর বিচারের দাবিতে আজ মঙ্গলবার বেলা ১২ টা ১৫ মিনিটে উক্ত কর্মসূচি পালন করা হয়।

রাজেন্দ্র কলেজের সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে ব্যবস্থাপনা বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী আবরার নাদিম ইতুর সভাপতিত্বে ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজের শহর শাখায় এ  মানববন্ধন ও বিক্ষোভ মিছিল  অনুষ্ঠিত হয়। 

মানববন্ধন ও  বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ এস এম আব্দুল হালিম, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান সন্তোষ কুমার বাগচী, সহকারী অধ্যাপক মোঃ ইয়াদ আলী, মোঃ আলমগীর হোসেন, মোঃ রফিকুল ইসলাম, সাধারণ শিক্ষার্থী মামুন রহমান, সাবিকুন নাহার,নিরব ইমতিয়াজ শান্ত। এ সময় প্রতিষ্ঠানের  সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

মানববন্ধন ও  বিক্ষোভ মিছিলে শিক্ষক শিক্ষার্থীরা রুমা সুলতানাকে তার স্বামী রিপন কর্তৃক ‌ পাশবিক নির্যাতনের ফলে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা এই হত্যার সাথে জড়িতদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না করলে কঠোর আন্দোলন কর্মসূচি দেয়ার ঘোষণা দেয়।

বঙ্গবাণীডটকম/এমএস

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত