ঢাকা, ১৮ অক্টোবর, ২০২৪ | কার্তিক ৩ ১৪৩১
ঢাকা, ১৮ অক্টোবর, ২০২৪       
Shruhid Tea

মুরাদনগরের পূর্ব শত্রুতা জেরে কৃষককে কুপিয়ে জখম

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি বঙ্গবাণী

প্রকাশিত: ০০:১৫, ২৬ জুন ২০২৪

মুরাদনগরের পূর্ব শত্রুতা জেরে কৃষককে কুপিয়ে জখম

ছবি সংগৃহীত

কুমিল্লার মুরাদনগরে পূর্ব শত্রুতার জের ধরে সফিকুল ইসলাম (৫৫) নামে এক কৃষককে কুপিয়ে জখম করা হয়েছে। আহত শফিকুল ইসলাম উপজেলার সুবিলাচর গ্রামের মৃত আব্দুল মজিদ সরকারের ছেলে।

এ ঘটনায় শফিকুল ইসলামের মেয়ে নাসরিন আক্তার বাদী হয়ে  ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামী করে মুরাদনগর থানায় অভিযোগ দায়ের করেছেন।

আসামীরা হলেন, একই গ্রামের মো: মোস্তফার ছেলে শফিকুল ইসলাম, মৃত. ইয়াসিন ব্যাপারীর ছেলে গাউস মিয়া, গাউস মিয়ার ছেলে বিল্লাল হোসেন, মোস্তফা মিয়ার ছেলে জহিরুল ইসলাম,  মৃত. ইয়াসিন ব্যপারীর ছেলে মোস্তফা মিয়া।

অভিযোগ সূত্রে জানা যায়, আসামীগনের সাথে দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত নানা বিষয় নিয়ে সফিকুল ইসলামের বিরোধ চলে আসছিল।  সোমবার বিকেলে ভিকটিম  শফিকুল ইসলাম পাওনাদারকে টাকা দেওয়ার জন্য এক লক্ষ টাকা নিয়ে ঘর থেকে বাহির হয়। এ সময় সুবিলাচর বাজারে থাকা গাউসমিয়ার দোকানের সামনে দিয়ে শফিকুল ইসলাম যাওয়ার সময়  তার উপর দেশীয় অস্ত্রশস্ত্র  নিয়ে  অতর্কিত হামলা চালায় আসামীরা। এ সময় দা দিয়ে কুপিয়ে সফিকুল ইসলামকে  মাথায় ও হাতে রক্তাক্ত জখম করে আসামীরা। সফিকুল ইসলাম নিজেকে রক্ষার জন্য চিৎকার করলে স্থানীয় লোকজন ঘটনাস্থলে জড়ো হতে থাকে। পরে আসামীরা শফিকুল ইসলামের সাথে থাকা এক লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।
এসময় স্থানীয়রা সফিকুল ইসলামকে আহত অবস্থায় উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

শফিকুল ইসলাম এর মেয়ে নাসরিন আক্তার বলেন, আমার বাবার উপর পরিকল্পিতভাবে আসামীরা হামলা চালিয়ে রাম-দা দিয়ে কুপিয়ে জখম করেছে। আমার বাবার সাথে থাকা ১ লাখ টাকা ও ছিনিয়ে নিয়েছে। আমার বাবার উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর বলেন, এ ঘটনায় সফিকুল ইসলামের মেয়ে বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
বঙ্গবাণীডটকম/এমএস

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত